Apan Desh | আপন দেশ

বিচ্ছেদ নিয়ে খোলামেলা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৩:২৭, ১ জুলাই ২০২৩

আপডেট: ১৪:৩৯, ১ জুলাই ২০২৩

বিচ্ছেদ নিয়ে খোলামেলা বললেন মিথিলা

সৃজিত-মিথিলা: ফাইল ছবি

জুন মাসের শুরুতেই গুঞ্জন শুরু। স্বামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ডিভোর্স হতে যাচ্ছে। কেউ লিখেছেন আর দুমাস পর সৃজিত মুখার্জিকে ছেড়ে যাচ্ছেন স্ত্রী মিথিলা। বিষয়টি নিয়ে এতোদিন বিস্তারিত বলেননি। তবেে এবার খোলামেলা বললেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। 

আগামী সপ্তাহে কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’র অনুপ্রেরণায় তৈরি ‘মায়া’ সিনেমা। এর মাধ্যমে প্রথমবার কলকাতার ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে মিথিলার।

সিনেমাটির প্রচারণা হিসেবে ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন মিথিলা।সেখানে আলাপচারিতায় সৃজিতের সঙ্গে ডিভোর্স নিয়ে কথা বললেন এই তারকা।

মিথিলা প্রথমেই বলেন, প্রতি বছরই একবার করে আমাদের ডিভোর্সের খবর আসে। এটা হচ্ছে একপ্রকার- ওই বাঘ আসবে, বাঘ আসবে ধরনের গল্প। যেদিন সত্যিই আসবে সেদিন লোকে এমনিই জানতে পারবে যে, বাঘ এলো।

তিনি বলেন, সেই সময় পর্যন্ত এটা অকারণে চলবে। আমরা কিন্তু এ ব্যাপারে কিছু বলছি না। মানুষের জল্পনা থেকে অনেক কিছু লেখা হচ্ছে।

এর আগে গত ২৬ মে ভারতীয় একটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করে, আর দু’ মাস। তারপরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরই গুঞ্জন উঠে বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার। যদিও সেই সংবাদে এই তারকার কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু নেটিজেনরা গুঞ্জন ছড়াতেই থাকেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়