Apan Desh | আপন দেশ

যুক্তরাষ্ট্রে দুই সন্তানসহ ভারতীয় শিখ দম্পতির মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ৭ অক্টোবর ২০২৩

আপডেট: ১০:৪৭, ৭ অক্টোবর ২০২৩

যুক্তরাষ্ট্রে দুই সন্তানসহ ভারতীয় শিখ দম্পতির মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বাড়ি থেকে ভারতীয় এক শিখ দম্পতি ও তাদের দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

প্লেইনসবোরো পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, বুধবার বিকাল সাড়ে চারটার দিকে প্লেইনসবোরোর ওই বাড়ি থেকে তেজ প্রতাপ সিং (৪৩), তার স্ত্রী সোনাল পারিহার (৪২) এবং তাদের ১০ ও ছয় বছর বয়সী সন্তানের মরদেহ উদ্ধার করা হয়।

এই দম্পতি ২০১৮ সালের আগস্টে ছয় লাখ ৩৫ হাজার ডলারে প্লেইনসবোরোর বাড়িটি কিনে সেখানেই সন্তানদের নিয়ে বাস করছিলেন।

ঘটনাটিকে হত্যাকাণ্ড ধরে নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন মিডলসেস্ক কাউন্টি প্রসিকিউটর ইয়োল্যান্ডা সিকোন এবং প্লেইনসবোরো পুলিশের প্রধান ইমন ব্ল্যানচার্ড।

আরও পড়ুন <> জলবায়ু পরিবর্তনে বিশ্বের কোটি কোটি শিশু বাস্তুচ্যুত

এক যৌত বিবৃতিতে তারা জানিয়েছেন, বুধবার বিকালের দিকে ৯১১ নম্বরে আসা একটি কল থেকে প্লেইনসবোরোর ওই বাড়িটি পরিদর্শনের অনুরোধ পান তারা। পরে বাড়িটিতে পৌঁছে তারা চারজনের মরদেহ পান।  

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মেয়র পিটার ক্যান্টু। মর্মান্তিক এই ঘটনায় মুষড়ে পড়া স্বজনরা সিবিএস নিউজকে জানিয়েছেন, তেজ প্রতাপ এবং সোনাল সুখী দম্পতি। বিশেষ করে তেজ প্রতাপ কমিউনিটির বিভিন্ন কার্যক্রমে বেশ সক্রিয় ছিলেন। 

তেজ প্রতাপের লিংকডইন প্রোফাইল থেকে পাওয়া তথ্য বরছে, তিনি ছিলেন নেস ডিজিটাল ইঞ্জিনিয়ারিং নামের একটি প্রতিষ্ঠানের প্রকৌশলী। তার স্ত্রীও আইটিতে কাজ করতেন।  তাদের দুই সন্তান ছিল ওইকফ এবং মাইলস্টোন রিভার স্কুলের শিক্ষার্থী।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়