Apan Desh | আপন দেশ

ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২৫

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৪, ৯ জানুয়ারি ২০২৪

ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২৫

ছবি: সংগৃহীত

ব্রাজিলে ট্রাকের সঙ্গে পর্যটকবাহী বাসের সংঘর্ষে ২৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১০টায় বাহিয়া প্রদেশে এই দুর্ঘটনা ঘটে। দেশটির দমকল বাহিনী তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ তথ্য জানিয়েছে। খবর এপি, রয়টার্সের।

সংবাদপত্র ফোলহা দে এস পাওলো জানিয়েছে, মিনিবাসটি বাহিয়ার উত্তর উপকূলে পর্যটন গুরাজুবা সমুদ্র সৈকতে গিয়েছিল। পরে জ্যাকোবিনা শহরের দিকে ফিরে যাচ্ছিল। তবে দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। কারণ অনুসন্ধানে কাজ করছে বাহিয়া সিভিল পুলিশ।

আরও পড়ুন>> বাংলাদেশের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়নি: যুক্তরাষ্ট্র

নিহতদের বেশিরভাগই বাসের যাত্রী ছিলেন। মরদেহ শনাক্তের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জ্যাকোবিনা পৌরসভা তিন দিনের শোক ঘোষণা করেছে। তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে এ তথ্য জানিয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু