Apan Desh | আপন দেশ

পাকিস্তানে সিলিন্ডার বিস্ফোরণে বহুতল ভবন ধস, নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২১:১৩, ৯ জুলাই ২০২৩

আপডেট: ২১:২০, ৯ জুলাই ২০২৩

পাকিস্তানে সিলিন্ডার বিস্ফোরণে বহুতল ভবন ধস, নিহত ৬

পাকিস্তানে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরেণে ধসে পড়া ভবনে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন কর্মীরা

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে একটি তিন তলা বিল্ডিং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণে ধসে পড়ায় কমপক্ষে ৬ জন প্রাণ হারিয়েছেন,আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। রোববার (৯ জুলাই) পাঞ্জাব প্রদেশের ঝিলামের গ্র্যান্ড ট্রাঙ্ক রোডে এই দুর্ঘটনা ঘটে বলে দেশটির কর্মকর্তারা জানিয়েছেন। খবর দ্য ডন

ঝিলমের জেলা প্রশাসক সামিউল্লাহ ফারুক জিও নিউজকে জানান, ছয় জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে এবং এখন পর্যন্ত আহত অবস্থায় ১০ জনকে উদ্ধারের পর চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, উদ্ধার প্রচেষ্টা অব্যাহত আছে এবং আমাদের দল সেখানে উপস্থিত রয়েছে। ধ্বংসস্তূপের নিচে আরও চার থেকে পাঁচজন থাকতে পারেন। শেষ আটকে পড়া ব্যক্তিকে না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে এবং পুরো সাইটটি পরিষ্কার করা হবে।

এর আগে, ঝিলামের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হাসান তারিক বলেছিলেন যে আজ (৯ জুলাই) স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে বিস্ফোরণটি ঘটে। খবর পেয়ে উদ্ধারকারী দল ‌তাৎক্ষণিকভাবে সাড়া দেয় এবং উদ্ধার প্রচেষ্টা শুরু করে'।

তিনি আরও বলেন,আহতদের চিকিৎসা দেওয়ার জন্য ঝিলম জেলা সদর হাসপাতালে সব সিনিয়র ডাক্তার এবং কর্মচারীরা উপস্থিত রয়েছেন। আহতদের মধ্যে গুরুতর একজনকে রাওয়ালপিন্ডির হলি ফ্যামিলি হাসপাতালে রেফার করা হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়