Apan Desh | আপন দেশ

প্রথম আলোর সাংবাদিক শামস জামিন পেলেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৬, ৩ এপ্রিল ২০২৩

প্রথম আলোর সাংবাদিক শামস জামিন পেলেন

ফাইল ছবি

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাভারে কর্মরত প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানকে জামিন দিয়েছেন আদালত। সোমবার (৩ এপ্লিল ) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত জামিন শুনানি শেষে এ আদেশ দেন। 

এদিন জামিন চেয়ে আসামিপক্ষের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার শুনানি করেন। রাষ্ট্রপক্ষের মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ২০ হাজার টাকার মুচলেকায় আদালত তার জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুন<> প্রথম আলোর সম্পাদকের আগাম জামিন

এর আগে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে প্রথম আলোর অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনের জেরে গত ৩০ মার্চ মধ্যরাতে রাজধানীর রমনা থানায় মামলাটি করা হয়। মামলায় আসামি করা হয় প্রথম আলো সম্পাদক মতিউর রহমান এবং প্রত্রিকাটির নিজস্ব প্রতিবেদক (সাভারে কর্মরত) শামসুজ্জামানকে।

এ ছাড়া আসামিদের মধ্যে ‘সহযোগী ক্যামেরাম্যান’সহ অজ্ঞাতনামা ব্যক্তিরাও রয়েছেন। এই মামলায় রোববরা (২ এপ্রিল) ছয় সপ্তাহের জামিন পেয়েছেন সম্পাদক মতিউর রহমান। আর আজ জামিন পেলেন ) শামসুজ্জামানও।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়