Apan Desh | আপন দেশ

দুষ্টু পোলাপান চিরকুট দিয়ে হুমকি দিয়েছে : ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০৯, ১৩ এপ্রিল ২০২৩

আপডেট: ১৭:৩২, ১৩ এপ্রিল ২০২৩

দুষ্টু পোলাপান চিরকুট দিয়ে হুমকি দিয়েছে : ডিএমপি কমিশনার

ছবি: সংগৃহীত

বাংলা নববর্ষ বরণ উপলক্ষে রাজধানীর রমনার অনুষ্ঠান ঘিরে কোনো জঙ্গি হামলার আশঙ্কা নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

উড়োচিঠির হুমকির বিষয়ে তিনি বলেন, জঙ্গি নয়, দুষ্টু পোলাপান চিরকুট দিয়ে হুমকি দিয়েছে। তবে যে কোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশ প্রস্তুত রয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা সোয়া ১১টায় বাংলা নববর্ষ ১৪৩০ বরণ উপলক্ষে রমনা বটমূলে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, যে উড়োচিঠি এসেছে তা দেয়া হয়েছে দাজ্জাল বাহিনী নামে। দাজ্জাল বাহিনী নামে বাংলাদেশে কোনো জঙ্গি সংগঠন নেই। কোনো দুষ্টু পোলাপান অতিউৎসাহী হয়ে চিরকুট লিখছে।

বৈশাখ উদযাপন উপলক্ষে দুই হাজার ৭০০ পুলিশ মোতায়েন করা হবে বলে জানিয়েছেন তিনি। এ ছাড়া তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

উৎসবে কেউ ব্যাগ না নিয়ে আসার আহবান জানান ডিএমপি কমিশনার। ডিএমপি কমিশনার বলেন, পুরো এলাকা সিসি ক্যামেরা নিয়ন্ত্রণে থাকবে। প্রতিটি প্রবেশ মুখে আর্চওয়ে থাকবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়