Apan Desh | আপন দেশ

‘ভালোবাসি’ বলুন প্রিয়জনকে

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১২:০৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪

‘ভালোবাসি’ বলুন প্রিয়জনকে

ছবি: সংগৃহীত

ভালোবাসা হলো আবেগ প্রকাশের সবচেয়ে সুন্দর রূপ। যা প্রকাশের চেয়ে অনুভূত হয় বেশি। অর্থাৎ সবটুকু কখনোই প্রকাশ করা যায় না। তবে মনের কথা বলা খুব সহজ কাজ নয়। আবার সেই কথা জমিয়ে রাখলে মনের ভার বাড়ে। দেখা দেয় নানা সমস্যা। তাই মনের মানুষকে মনের কথা বলে দেয়াটাই হলো বুদ্ধিমানের কাজ। আর এই কাজে সবথেকে ভালো দিন হলো আজ, প্রপোজ ডে। 

পৃথিবীর বিভিন্ন জায়গায় মানুষ একে অপরকে প্রেম নিবেদন করবেন। তাহলে আপনি কেন পিছিয়ে থাকবেন। মনের মানুষকে মনের কথাটা বলে ফেলুন। হৃদয়ের নিঙরানো আবেগে মৃদু করে বলুন ‘আই লাভ ইউ’।

বিশেষজ্ঞরা বলেন, এই দিনতে প্রেমে গা ভাসানো মানুষের জীবনে বিশেষ গুরুত্ব রয়েছে। বিশেষত, যাদের প্রেম এখনও শুরু হয়নি। তাদের ক্ষেত্রে দিনটি আরও বেশি গুরুত্বপূর্ণ। আর যারা ভালোবাসার বন্ধনে ইতোমধ্যেই জড়িয়েছেন তারাও নিজেদের ভালোবাসা ফের জাহির করতে পারেন।

আরও পড়ুন>> প্রেম না টাকা, কোনটির গুরত্ব বেশি

ভালোবাসার কথা জানানোর পরে প্রত্যাখ্যাত হওয়ার ভয়ে অনেকে মনের কথা মনে চেপে যান। কিন্তু আপনি যদি না-ই বলেন, তাহলে হলেও হতে পারতো একটি ভালোবাসা শুরুর আগেই শেষ হয়ে যায়। তাই এতো না ভেবে মনের কথা জানিয়ে দিন। যদি সে আপনার জন্যই হয়, তাবে ‌‘হ্যাঁ’ বলবে। যদি ‘না’ বলে, তবুও হতাশ হবেন না।

অপরপক্ষ আপনার প্রস্তাব গ্রহণ করলে খুব স্বাভাবিকভাবেই তা আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে শতগুণ। কোনো একজন মানুষ সারাজীবন আপনার সঙ্গে চলতে আগ্রহী, সারাজীবন ধরে পরস্পর আবেগ ভাগাভাগি করতে আগ্রহী; আর এই প্রক্রিয়াটি শুরু হয় ‘প্রপোজ’-এর মাধ্যমে। তাই এই দিনটিকে বিশেষ করে তুলুন আপনার প্রিয়জনের কাছে। তবে প্রপোজ আপনি যেভাবেই করুন না কেন, খেয়াল রাখবেন আপনার প্রিয় মানুষটি যেন কোনো কিছুতে বিব্রতবোধ না করেন।

আপন দেশ/এসএমএ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে