Apan Desh | আপন দেশ

ক্র্যাবের নেতৃত্বে কামরুজ্জামান-সিরাজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১১, ১৫ জানুয়ারি ২০২৪

আপডেট: ২০:১৭, ১৫ জানুয়ারি ২০২৪

ক্র্যাবের নেতৃত্বে কামরুজ্জামান-সিরাজ

ফাইল ছবি

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নির্বাচন সম্পন্ন হয়েছে। ২০২৪ সালের জন্য কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের কামরুজ্জামান খান। সাধারণ সম্পাদক যুগান্তরের সিরাজুল ইসলাম।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। তার সঙ্গে ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, জাতীয় প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী।

সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। রাজধানীর সেগুন বাগিচায় ক্র্যাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ক্র্যাবের ৩০০ ভোটারের মধ্যে ২৮৯ জন ভোটপ্রদান করেন। এবারের নির্বাচনে মোট ১৫টি পদে ৩২ জন প্রার্থী অংশ নিয়েছেন।

১৭০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান খান। তার প্রতিদ্বন্দ্বী ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১১৭ ভোট। সাধারণ সম্পাদক পদে ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম।

বিজয়ীরা হলেন-
সহ-সভাপতি শাহীন আবদুল বারী (১২৩ ভোট), যুগ্ম সম্পাদক দিপন দেওয়ান (১৭৩ ভোট), অর্থ সম্পাদক হরলাল রায় সাগর (১৫৩ ভোট), সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাজী (১৯০ ভোট), দপ্তর সম্পাদক কামাল হোসেন তালুকদার (১৫৩ ভোট), প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল হাসনাইন (১৬১ ভোট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত রকিবুল ইসলাম মানিক, কল্যাণ সম্পাদক ওয়াসিম সিদ্দিকী (১৭৬ ভোট), প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ইসমাঈল হুসাইন ইমু ও আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম (১৩৬ ভোট)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে চারজন প্রার্থীর মধ্যে বিজয়ী তিনজন হলেন- আলী আজম (১৯১ ভোট), মো. আবু দাউদ খান (১৭০ ভোট) ও শেখ কালিমউল্যাহ (১১৬ ভোট)।

আপন দেশ/এসএমএ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়