Apan Desh | আপন দেশ

স্বরাষ্ট্রমন্ত্রীকে ডিবি কর্মকর্তাদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৫, ৮ জানুয়ারি ২০২৪

স্বরাষ্ট্রমন্ত্রীকে ডিবি কর্মকর্তাদের শুভেচ্ছা

ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে শুভেচ্ছা জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) বিভাগ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আবারও নির্বাচিত হওয়ায় তাকে এ শুভেচ্ছা জানানো হয়। 

সোমবার (৮ জানুয়ারি) রাত ১০টার দিকে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) হারুন অর–রশীদের নেতৃত্বে ডিবির আট বিভাগ ও দুটি সাইবার বিভাগের উপ-কমিশনাররা (ডিসি) তার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তারা স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, ডিবি লালবাগ বিভাগের ডিসি মশিউর রহমান, গুলশানের ডিসি মোহাম্মদ মনিরুল ইসলাম, মতিঝিলের ডিসি রাজীব আল মাসুদ ও মিরপুরের ডিসি মানস কুমার পোদ্দার। এছাড়া উত্তরার ডিসি আকরামুল হোসেন, ওয়ারীর ডিসি আ. আহাদ, তেজগাঁওয়ের ডিসি মোহাম্মাদ আশরাফুল ইসলাম ও রমনার ডিসি হুমায়ুন কবীর এবং ডিবি সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম-উত্তরের ডিসি তারেক আহমেদ ও সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম-দক্ষিণের ডিসি শহিদুল হক।

এর আগে সকালে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়