Apan Desh | আপন দেশ

রাজধানীতে স্বামী-ন্ত্রীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৩, ২২ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীতে স্বামী-ন্ত্রীর রহস্যজনক মৃত্যু

ছবি: সংগৃহীত

পরিবেশ অধিদফতরের (ঢাকা অঞ্চল) পরিচালক সৈয়দ নজমুল আহসান (৫৬) গতকাল বুধবার মারা যান। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) তার স্ত্রী নাহিদ বিনতে আলমেরও (৪৮) মৃত্যু হয়। শহীদ সোহরাওয়ার্দী ও বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উভয়ের রহস্যজনক মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ওসি মুন্সী সাব্বির আহমেদ। বলেন, গতকাল মিরপুর-২ অফিসার্স কমপ্লেক্সে বাসায় স্বামী-স্ত্রী উভয় অসুস্থ হয়ে পড়েন। পরে নজমুল আহসানকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্ত্রী নাহিদ বিনতে আলমকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান।

তিনি আরও জানান, সৈয়দ নজমুল আহসান পরিবেশ অধিদফতরের (ঢাকা অঞ্চল) পরিচালক ছিলেন। এ দম্পতির দুই মেয়ে; একজনের বয়স ১২, আরেক জনের বয়স ১৫। তাদের কী কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. জসীম উদ্দীন মোল্লা বলেন, উভয়ের মরদেহ সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ওই দম্পতির মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়