Apan Desh | আপন দেশ

কারওয়ান বাজারে ট্রেন চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৫, ১৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১২:২৬, ১৭ এপ্রিল ২০২৪

কারওয়ান বাজারে ট্রেন চলাচল স্বাভাবিক

ছবি : সংগৃহীত

জামালপুরের তারাকান্দি থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী যমুনা এক্সপ্রেসের একটি ট্রেন রাজধানীর কারওয়ান বাজারে লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় উদ্ধার কার্যক্রম শেষে স্বাভাবিক হয়েছে রেল চলাচল।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৮টা ৫ মিনিটের দিকে ট্রেনটি লাইনচ্যুত হয়। কমলাপুর রেল স্টেশনের স্টেশন ম্যানেজার মোহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্টেশন মাস্টার আনোয়ার হোসেন বলেন, ‘ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। ট্রেন লাইনচ্যুত হলে কিছু সময় ট্রেনগুলো বিলম্বে চলেছে। যেহেতু ডাবল সেজন্য একটি লাইন দিয়েই আপ-ডাউন দুই ট্রেনই চলছিল।’

আরও পড়ুন <> কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত

কারওয়ান বাজার মাছের আড়ৎ সংলগ্ন যমুনা এক্সপ্রেস ট্রেনের শোভন-ক ৯৬০০৮১ নাম্বার বগিটির দুইটি চাকা লাইন থেকে নিচে নেমে যায়। ঘটনার পরপরই বগিটি উদ্ধারের কার্যক্রম শুরু করেন কর্তৃপক্ষ। সকাল ১০টা নাগাদ বগিটি উদ্ধার করে পুনরায় লাইনে ফেরত আনা হয়।

উদ্ধার কার্যক্রমে অংশ নেয়া রেলওয়ের লোকজন বলেন, অতিরিক্ত গরমের কারণে লাইন বাঁকা হয়ে দুর্ঘটনা ঘটতে পারে। তবে এ বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান উদ্ধার কার্যক্রমে অংশ নেয়া রেলওয়ের মানুষজন। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়