Apan Desh | আপন দেশ

কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩০, ১৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:৩১, ১৭ এপ্রিল ২০২৪

কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত

ছবি : সংগৃহীত

রাজধানীর কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেসের কয়েকটি বগি লাইনচ্যুত হয়ে গেছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এর ফলে উল্টো দিক থেকে আসা ট্রেনও আটকে থাকে। সকাল ১০টার দিকে লাইনচ্যুত বগি ছাড়াই ট্রেনটি চলা শুরু করে। 

বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক মো. নাজমুল ইসলাম বলেন, যমুনা ট্রেনের কয়েকটি বগি কারওয়ান বাজারের কাছে লাইনচ্যুত হয়ে যায়। এতে রেল চলাচলে বিঘ্ন ঘটে কিছু সময়। এরপর দ্রুত উদ্ধারকাজ শুরু হয়।

আরও পড়ুন <> সু চিকে গৃহবন্দি করল মিয়ানমার জান্তা

ট্রেন আটকে থাকায় কারওয়ান বাজার রেল ক্রসিং এবং মগবাজারে তীব্র যানজটের সৃষ্টি হয়। এর ফলে উল্টো দিক থেকে আসা আরেকটি মালবাহী ট্রেনও আটকে থাকে। তবে সকাল ১০টার দিকে তিনটি বগি রেখে যমুনা এক্সপ্রেস চলা শুরু করে।

রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, ঢাকাগামী যমুনা এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থল কারওয়ান বাজার। সেখানে ডাবল লাইন। একটি লাইন বন্ধ রয়েছে। আরেকটি সচল। লাইনচ্যুত ট্রেনটি লাইনে আনা ও চলাচল স্বাভাবিক করতে কাজ করছে রেলওয়ে কর্তৃপক্ষ।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়