Apan Desh | আপন দেশ

তিন দিনের সফরে ভারতে গেলেন জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৩, ২০ আগস্ট ২০২৩

তিন দিনের সফরে ভারতে গেলেন জি এম কাদের

ফাইল ছবি

তিন দিনের সফরে ভারতের রাজধানী নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ছেড়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। রোববার (২০ আগস্ট) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওয়ানা করেন তিনি। 

সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সচিব-২ দেলোয়ার জালালী। 
সংসদ নির্বাচনে জাপার অবস্থান, অংশগ্রহণ এবং জোট গঠনসহ রাজনৈতিক ইস্যু এই সফরে সবচেয়ে বেশি গুরুত্ব পাবে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: ঢাবি ছাত্রদল নেতার খোঁজে এসে ৫জন গ্রেফতার

জানা গেছে, ২২ আগস্ট ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাউথ ব্লকের শীর্ষ কয়েকজন কর্মকর্তার সঙ্গে জিএম কাদেরের বৈঠকের সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে ভারত সফরকালে বিজেপির নেতা ও ভারত সরকারের শীর্ষস্থানীয় রাজনৈতিক নেতাসহ মন্ত্রী পর্যায়ে সাক্ষাৎ হতে পারে জিএম কাদেরের।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু