Apan Desh | আপন দেশ

খালেদা জিয়াকে দেখতে ঢাকায় পুত্রবধূ সিঁথি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪১, ১৪ সেপ্টেম্বর ২০২৩

খালেদা জিয়াকে দেখতে ঢাকায় পুত্রবধূ সিঁথি

শর্মিলা রহমান সিঁথি: ফাইল ছবি

বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশে এসেছেন। আজ বৃহস্পতিবার তিনি লন্ডন থেকে ঢাকায় আসেন। 

বিএনপির একটি সূত্র জানায়, দুপুর একটায় তিনি হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এরপর বনানী ডিওএইচএসে মায়ের বাসায় যান। আজই তিনি বেগম জিয়াকে দেখার জন্য এভারকেয়ার হাসপাতালে যাবেন। 

আরও পড়ুন<<>> খালেদা জিয়ার শারীরিক অবস্থা, দ্রুত বদলাচ্ছে

গত ৯ আগস্ট শারীরিক অসুস্থতার কারণে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এরপর থেকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থাইটিস, রক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, হৃদযন্ত্রে জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন। এছাড়া তাঁর মেরুদণ্ড, হাত ও হাঁটুতে বাতের সমস্যাসহ আরও কিছু শারীরিক জটিলতা রয়েছে।

এর আগে গত মার্চে শর্মিলা রহমান খালেদা জিয়াকে দেখতে ঢাকায় এসেছিলেন। তিনি লন্ডনে থাকেন। খালেদা জিয়ার বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও পরিবারসহ লন্ডনে অবস্থান করছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়