Apan Desh | আপন দেশ

‘নির্বাচন পরবর্তী যেকোনো সংকট মোকাবিলায় সরকার প্রস্তুত’

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২১:০০, ২৯ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২১:৫৬, ২৯ ডিসেম্বর ২০২৩

‘নির্বাচন পরবর্তী যেকোনো সংকট মোকাবিলায় সরকার প্রস্তুত’

ফাইল ছবি

নির্বাচন পরবর্তী সময়ে যেকোনো সংকট মোকাবিলায় সরকার প্রস্তুত রয়েছে। মোড়ল দেশের হুমকি-ধমকিতে কোনো লাভ হবে না। এ মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) তিনি এ কথা বলেন। 

ড. মোমেন সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ১৭০ মিলিয়ন মানুষের দেশ বাংলাদেশে বিশ্বের ৩৩তম বৃহত্তম অর্থনীতির দেশ। আমরা এখন আত্মনির্ভরশীল। সব দেশের সঙ্গে আমাদের সুসম্পর্ক আছে। বাংলাদেশ আফগানিস্তান নয়, কাজেই দু-একটি দেশের হুমকি-ধমকিতে কোনো লাভ হবে না।

আরও পড়ুন<<>>  বাংলাদেশ বলেই পশ্চিমারা মগের মুল্লুক পেয়েছে

ড. এ কে আব্দুল মোমেন বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র বিশ্বাস করে বলেই একটি অবাধ সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের জন্য ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছে। অন্যদিকে, বিএনপি চোরাগোপ্তা হামলা চালিয়ে দেশের সংঘাতময় পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে। বিএনপির অসহযোগ আন্দোলন দুঃখজনক। তারা মনে করছে নির্বাচনে আসলে তারা ভোট পাবে না। বিএনপি ভুল পথে চলছে। আল্লাহ তাদের হেদায়েত দান করুক।

এর আগে, নগরীর উপশহর এলাকায় লিফলেট বিতরণের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন এ কে আব্দুল মোমেন। এরপর তেরো রতন ও গোটাটিকর শিল্প এলাকায় লিফলেট বিতরণ করেন ও ভোট চান তিনি।

প্রচারণার সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়