Apan Desh | আপন দেশ

বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচি ২ দিন বাড়লো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৫, ৩০ ডিসেম্বর ২০২৩

বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচি ২ দিন বাড়লো

ফাইল ছবি

বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি আরও দুদিন বাড়ালো। একই কর্মসূচিতে থাকছে সমমনা দলগুলো।শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, আগামীকাল ৩১ ডিসেম্বর এবং আগামী পরশু দিন ১ জানুয়ারি। সাধারণত অনেকেই এই দুই দিন নানাভাবে উৎসব করেন, দিনটি উপভোগ করার চেষ্টা করেন। বাংলাদেশে যেহেতু পরিস্থিতি ভিন্ন রকম, এখানে মানুষের মনে আনন্দ নেই, মানুষের মন আজ বিষাদে পরিপূর্ণ। দেশ একটি আতঙ্কের মধ্যে।’ তারপরও বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষের কথা ভেবে দুই দিন আবারও গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হবে বলে জানান রিজভী। বাংলাদেশ জাতীয়তাবাদী দলসহ (বিএনপি) সমমনা দলগুলো এ কর্মসূচি পালন করবে।

রিজভী অভিযোগ করে বলেন, আজকে সেই ৩০ ডিসেম্বর, সেই কালো দিন। ২০১৮ সালের এই দিনে এক নজিরবিহীন কারচুপির মধ্য দিয়ে দিনের ভোট রাতে করা হয়।

সংবাদ সম্মেলনে গত ২৪ ঘণ্টায় সারা দেশে বিএনপি ও এর সহযোগী সংগঠনের প্রায় ১৫৫ নেতা-কর্মী গ্রেফতার হয়েছেন বলে জানান রুহুল কবির রিজভী। তিনি বলেন, ছয়টি মামলায় আসামি হয়েছেন ৪২৯ জনের বেশি।

গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ পুলিশের অভিযানে পণ্ড হয়। পরদিন ২৯ অক্টোবর থেকে দলটি চার দফা হরতাল ও ১৩ দফা অবরোধ কর্মসূচি পালন করে। এরপর লিফলেট ও গণসংযোগ কর্মসূচি দিয়েছিল। পরে তা আরও দুই দিন বাড়ানো হয়। এ কর্মসূচি শেষ হবে আজ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়