Apan Desh | আপন দেশ

জিয়ার জন্মবার্ষিকীতে ঝালকাঠিতে দোয়া মাহফিল

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১০:৪৬, ২০ জানুয়ারি ২০২৪

আপডেট: ১০:৪৯, ২০ জানুয়ারি ২০২৪

জিয়ার জন্মবার্ষিকীতে ঝালকাঠিতে দোয়া মাহফিল

ফাইল ছবি

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

শুক্রবার (১৯ জানুযারি) বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজাপুর উপজেলা বাজারের দক্ষিণ পাশ সংলগ্ন তানজিদুল কুরআন হাফেজি মাদ্রাসা জামে মসজিদে যুবদল দোয়া মাহফিলের আয়োজন করে। 

জানা গেছে, নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজার তত্ত্বাবধানে উপজেলা যুবদল এ আয়োজন করে। 

দোয়া মাহফিলে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ ছাড়া মাহফিলে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ জিয়া পরিবারের সদস্যদের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। মৃত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা যুবদল নেতা সজল শিকদার, মাসুদ তালুকদার, রাজাপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়ন তালুকদার, মুসা হাওলাদার নিপু, নাজমুল হাসান নহু, গিয়াস উদ্দিন, গোলাম আজম, রিয়াদ আল ফাহাদ সহ রাজাপুর উপজেলা ছাত্রদল ও যুবদলের বিভিন্ন ইউনিটের নেতকর্মীরা।

আরও পড়ুন <> দেশে রেকর্ড ১০ কোটি ২৯ লাখ কেজি চা উৎপাদন

অন্যদিকে একইদিন বিকালে কাঁঠালিয়া উপজেলা ছাত্রদল ও উপজেলা শ্রমিক দলের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা। তিনি বলেন, রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশে সশস্ত্র মুক্তিযুদ্ধের সূচনা করেছিলেন। তার ডাকে সাড়া দিয়ে ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, ইস্ট পাকিস্তান রাইফেলস ও পুলিশ বাহিনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। পরবর্তীতে বেসামরিক জনগণ ও রাজনৈতিক দল সেই যুদ্ধে অংশগ্রহণ করে। 

দোয়া মাহফিল উপজেলা ছাত্রদল নেতা মো. হেলাল জমাদ্দার, সাইফুল ইসলাম তালুকদার, সিয়াম হোসাইন তালুকদার, রবিউল ইসলাম ও শ্রমিকদল নেতা লিটন হাওলারসহ এ সময় উপজেলা ছাত্রদল ও উপজেলা শ্রমিক দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়