Apan Desh | আপন দেশ

বিএনপির পদযাত্রা নিয়ে ডিএমপির আপত্তি নেই: এ্যানি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৪, ১৬ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৪৭, ১৬ জুলাই ২০২৩

বিএনপির পদযাত্রা নিয়ে ডিএমপির আপত্তি নেই: এ্যানি

ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের নেতৃত্বাধীন ক্ষমতাসীন সরকারের পদত্যাগের এক দফা দাবিতে আগামী ১৮ ও ১৯ জুলাই রাজধানীতে অনুষ্ঠিত হবে বিএনপির পদযাত্রা। এ বিষয়টি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আপত্তি নেই বলে জানিয়েছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

রোববার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপি কমিশনার কার্যালয়ের সামনে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এর আগে বেলা ১১টার দিকে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে পদযাত্রার বিষয়ে বৈঠক করতে ডিএমপি সদর দফতরে যান এ্যানির নেতৃত্বাধীন বিএনপির একটি প্রতিনিধি দল। প্রায় আধা ঘণ্টা বৈঠক শেষে সাড়ে ১১টার দিকে তারা ডিএমপি কমিশনারের কার্যালয় থেকে বের হন।
বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ পৃথক গাড়িতে ডিএমপি কমিশনারের কার্যালয়ে আসেন। এ্যানির গাড়িতে ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক শেষে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি গণমাধ্যমকর্মীদের বলেন, আমরা ডিএমপি কমিশনারের সঙ্গে আলোচনা করেছি। বিশেষ করে গত ১২ জুলাই আমরা যে এক দফা দাবি করেছি, সেই দাবি আদায়ের পরবর্তী কর্মসূচি নিয়ে আমাদের মধ্যে আলোচনা হয়েছে। আমরা আগামী ১৮ এবং ১৯ জুলাই দুটি কর্মসূচি ঘোষণা করেছি। এর মধ্যে একটি হলো গাবতলী থেকে শুরু করে বাহাদুর শাহ পার্ক পর্যন্ত পদযাত্রা। আরেকটি হলো উত্তরা আবদুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী পর্যন্ত। এই পদযাত্রা নিয়ে তাদের (ডিএমপি) খুব একটি আপত্তি নেই। আমরা ওনাদের সহযোগিতা কামনা করেছি। আশা করি তারা আমাদের সহযোগিতা করবেন।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়