Apan Desh | আপন দেশ

আর সমাবেশের জন্য অনুমতি নেব না: মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৮, ২৮ জুলাই ২০২৩

আপডেট: ১৯:৩১, ২৮ জুলাই ২০২৩

আর সমাবেশের জন্য অনুমতি নেব না: মির্জা আব্বাস

ছবি: আপন দেশ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আমাদেরকে নির্দিষ্টস্থানে সমাবেশ করতে দিতে চায় না। তারা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে পারে আমরা করলে নাকি সমস্যা! আজকে জনগণ রায় দিয়েছে বিএনপি আগামীতে যে স্থানে সমাবেশ করতে চায়, সে জায়গাই করবে।

তিনি বলেন, অনুমতি নিয়ে কখনো সরকারের পতন হয় না। আমরা আর কোনো অনুমতি নেব না। আজকের এই জনসমুদ্র রায় দিয়েছে শান্তিপূর্ণ আন্দোলন করে সরকারের পতন ঘটাব। জনগণের দাবি একটাই ভোটের অধিকার ফিরিয়ে দেয়া।

শুক্রবার বিকেলে নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরও পড়ুন<<>> ঢাকার প্রবেশ পথে অবস্থান: ঘোষণা বিএনপির, আসছে আ.লীগেরও

মির্জা আব্বাস বলেন, এ সরকার গতকাল (বৃহস্পতিবার) রাত থেকে বিভিন্ন হোটেল থেকে রাস্তা থেকে গ্রেফতার করেছেন। একসাগর পানি থেকে এক মগ পানি গেলে সাগরের কিছু আসে যায় না। গ্রেফতার করে আন্দোলন থামাতে পারবেন না। 

তিনি বলেন, আজকে আপনারা বৃষ্টিতে ভিজে মার খেয়ে এই মহাসমাবেশে আছেন, তা দেখে আমি উজ্জীবিত হয়েছি। আমি কর্মীদের মাঝে আন্দোলনের স্প্রীট দেখতে পেয়েছি। এ সরকারের পতন সন্নিকটে। 

তিনি বলেন, এ সরকারের আর সময় নেই। নেতাকর্মীদের আটক করে রেখেছেন। জেলখানায় যারা আছেন তারা অনেক কষ্টে আছেন। আমি মানবাধিকার কর্মীদের অনুরোধ করবো একবার জেলখানায় দেখে আসুন তারা কি রকম কষ্ট করছে। 

মির্জা আব্বাস বলেন, সরকারকে অনুরোধ করবো এখনো সময় আছে পদত্যাগ করুন, নতুবা জনগণ আপনাদের ক্ষমা করবে না।

আপন দেশ/এবি
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়