Apan Desh | আপন দেশ

ব্যাটিংয়ে বাংলাদেশ, টানা তিন ম্যাচে অধিনায়ক সাকিব

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৫:৪১, ৬ সেপ্টেম্বর ২০২৩

ব্যাটিংয়ে বাংলাদেশ, টানা তিন ম্যাচে অধিনায়ক সাকিব

ছবি: সংগৃহীত

চলতি এশিয়া কাপে এ নিয়ে টানা তিন ম্যাচে টস জিতলেন অধিনায়ক সাকিব আল হাসান। সুপার ফোরের প্রথম ম্যাচে স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। 

গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজমেন্ট। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে ফর্মের তুঙ্গে থাকা নাজমুল হোসেন শান্ত এশিয়া কাপ থেকে ছিটকে পড়ায় তার জায়গায় দলে ফিরেছেন ওপেনার লিটন দাস

অন্যদিকে একদিন আগেই একাদশ ঘোষণা করে দিয়েছে পাকিস্তান। স্বাগতিকদের একাদশেও আছে এক পরিবর্তন। 

এক আসর বিরতি দিয়ে আবারও এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশ। যদিও গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে হারের পর সুপার ফোরে খেলা নিয়েই শঙ্কা তৈরি হয়েছিল। তবে গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে ৮৯ রানের বড় ব্যবধানে হারিয়ে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেন টাইগাররা।

বাংলাদেশ একাদশ 
মোহাম্মদ নাঈম, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, তাওহীদ হৃদয়, সাকিব, মুশফিকুর রহিম, শামীম পাটোয়ারী, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ও হাসান মাহমুদ।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়