Apan Desh | আপন দেশ

পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:০৫, ১৮ ডিসেম্বর ২০২৩

পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ

ছবি: সংগৃহীত

নিজেদের মাঠে আগ্রাসী ফুটবল খেলেছে রিয়াল মাদ্রিদ। কার্লো আনচেলেত্তির দল এবার পেয়েছে বড় জয়। তাতে স্প্যানিশ লা লিগায় টেবিলের শীর্ষে উঠেছে তারা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ভিয়ারিয়ালকে ৪-১ ব্যবধানে গুড়িয়ে দেয় রিয়াল মাদ্রিদ। রোববার (১৭ ডিসেম্বর) রাতে খেলার শুরুর দিকে জুড বেলিংহ্যামের গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। বিরতির পর গোল পান ব্রাহিম দিয়াস ও লুকা মদ্রিচ। হোসে লুইস মোরালেস ভিয়ারিয়ালের হয়ে এক গোল করে ব্যবধান কমান।

খেলার শুরু থেকেই ছন্দময় ফুটবলের পসরা সাজায় জায়ান্টরা। তৈরি হতে থাকে একের পর এক সুযোগ। ১৪ ও ২২ মিনিটে দুটি গোলের সুযোগ হাতছাড়া হয় দিয়াস আর মদ্রিচের।

২৫ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। মদ্রিচের অ্যাসিস্টে বেলিংহ্যামের বক্সের বাইরে থেকে হেডে খুঁজে নেন নিশানা। দারুণ ছন্দে থাকা ইংলিশ তারকা ১৫ ম্যাচে পেলেন ১৩ গোল।

আরও পড়ুন <> বিজয়ের মাসে যুবাদের আরেক বিজয়

৩৭ মিনিটে ভাসকেসের পাস পেয়ে বক্সের বাইরে থেকে আড়াআড়ি শটে দ্বিতীয় গোল পান ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো।

বিরতির পর এক গোল শোধ করে ভিয়ারিয়াল। ৫৪ মিনিটে রামোনের পাস থেকে মোরালেস কমান ব্যবধান।

১০ মিনিট পর ফের  ব্যবধান বাড়িয়ে নেন দিয়াস। বক্সের ঢুকে পায়ের কারিকুরিতে স্প্যানিশ উইঙ্গার দলকে দেন স্বস্তি। চার মিনিট পর অভিজ্ঞ মদ্রিচ গোল করে স্কোরলাইন করে দেন ৪-১।

এই জয়ে ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠল রিয়াল। এক পয়েন্ট কমে জিরোনা নেমে গেছে দুইয়ে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়