Apan Desh | আপন দেশ

রংপুরের বিপক্ষে নড়বড়ে মাশরাফিরা

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১১, ২৩ জানুয়ারি ২০২৪

রংপুরের বিপক্ষে নড়বড়ে মাশরাফিরা

ছবি: সংগৃহীত

ঘুরে দাঁড়ানোর ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে সহজ লক্ষ্য পেয়েছে রংপুর রাইডার্স। শেখ মেহেদী-মোহাম্মদ নবিদের বোলিং তোপে ভালো পুঁজি তুলতে পারেনি সিলেট। তবে ষষ্ঠ উইকেটে দারুণ এক জুটি গড়লেন সিলেট স্ট্রাইকার্সের বেনি হাওয়েল ও বেন কাটিং। খাদের কিনারা থেকে দলকে তুলে নিয়ে শতরান ছাড়ানো লক্ষ্য এনে দেয় তারা।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের সপ্তম ম্যাচ। টস জিতে সিলেট স্ট্রাইকার্সকে ব্যাটিংয়ে পাঠায় রংপুর রাইডার্স। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২০ রান সংগ্রহ করে মাশরাফি বিন মর্তুজার দল।

আরও পড়ুন>> বাংলাদেশের সঙ্গে যুক্তরাষ্ট্রের সম্পর্ক উন্নয়নের উদ্যোগ

শুরুটা একদমই ভালো হয়নি সিলেটের। মোহাম্মদ মিথুন ৫ রান করে বিদায় নেওয়ার পর ব্যাটিংয়ে নামেন অধিনায়ক মাশরাফি। কিন্তু ৬ রানের বেশি করতে পারলেন না তিনি। ব্যাট করতে নেমে এরপর দ্রুত বিদায় নেন ইয়াসির আলী ও জাকির হাসান। থিতু হয়ে থাকা ওপেনার নাজমুল হাসান শান্ত উইকেট হারান ১৪ রান করে।

দল যখন বিপর্যয়ে, তখন ষষ্ঠ উইকেটে ৬৮ রানের দারুণ এক জুটি গড়েন হাওয়েল ও কাটিং। অষ্টদশ ওভারে কাটিংকে ৩১ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন রিপন মণ্ডল। লড়তে থাকা হাওয়েলও টিকলেন না বেশিক্ষণ। শেষ ওভারে এসে ৩৬ বলে ৪ চার ও ১ ছক্কায় ৪৩ রান করে উইকেট হারান তিনি।

রংপুর রাইডার্সের হয়ে দুটি করে উইকেট নেন রিপন মণ্ডল ও মাহেদি হাসান। একটি করে উইকেট শিকার করেন মোহাম্মদ নবি ও হাসান মুরাদ।

আপনি দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়