Apan Desh | আপন দেশ

শোয়েবের স্ত্রী হিসেবে প্রথম পোস্ট, ভক্তদের ক্ষোভ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ২৯ জানুয়ারি ২০২৪

শোয়েবের স্ত্রী হিসেবে প্রথম পোস্ট, ভক্তদের ক্ষোভ

ফাইল ছবি

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে ঘরে তোলেন তিনি। সানা নিজেও দ্বিতীয় বিয়ে করেছেন।

এবার বিয়ের পর সানা প্রথমবার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেন। তবে পোস্ট করতেই কটাক্ষের শিকার হয়েছেন। অনেক ভক্তই বিরক্তি প্রকাশ করেছেন তার ছবিতে।

এর আগে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শোয়েব। তবে সানিয়াকে ছেড়ে নতুন বিয়ে করায় বহু সমর্থকের কাছে শোয়েব-সানা দু’জনেই খলনায়ক হয়ে উঠেছেন। তারা যেন মেনে নিতে পারছেন না এই বিয়ে। ক্ষোভ আছড়ে পড়ছে নেট মাধ্যমে।

আরও পড়ুন <> স্কুলে যেতে পারছে না সোয়ের-সানিয়ার ছেলে ইজহান

বিয়ের পর শোয়েবের সঙ্গে সানা ছবি পোস্ট করার পরে কটাক্ষের শিকার। এবার বিয়ের সময়েরই দু’টি ছবি দিয়েছেন তিনি। যারা বিয়ের দিন তাকে সাজিয়ে তুলেছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন সানা। কিন্তু সেই পোস্টে ক্ষিপ্ত সমর্থকদের মন্তব্য ভরে গিয়েছে।

এদিকে পাকিস্তানের এক সংবাদ মাধ্যমের দাবি, শোয়েব এবং সানা দু’জনেই বিবাহিত হওয়া সত্ত্বেও গত তিন বছর ধরে সম্পর্কে ছিলেন। শুধু তাই নয়, নিজের বিয়ের ব্যাপারে আগের স্বামী উমের জয়সওয়ালকে কিছুই জানাননি সানা। মাত্র তিন মাসে তাকে হঠাৎ করে ডিভোর্স দিয়েই শোয়েবকে বিয়ে করেছেন। শোয়েবও নাকি সানাকে ছাড়া কোনো টিভি চ্যানেলের অনুষ্ঠানে যেতে রাজি হতেন না।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়