Apan Desh | আপন দেশ

১৩৯ রানেই মাঠ ছাড়ল জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৫, ৫ মে ২০২৪

১৩৯ রানেই মাঠ ছাড়ল জিম্বাবুয়ে

ছবি: সংগৃহীত

দ্বিতীয় টি-টোয়েন্টিতেও বাংলাদেশি বোলারদের কাছে অসহায় জিম্বাবুয়ে। টস হেরে ব্যাটিংয়ে নেমে এক পর্যয়ে ৪২ রানে ৫ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে সফরকারীরা। ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রানের সম্মানজনক স্কোর করে জিম্বাবুয়ে। দলের পক্ষে বেনেট ২৯ বলে সর্বোচ্চ ৪৪ রানের স্কোর করেন। 

রোববার (৫ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে জিম্বাবুয়েকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ।

আগে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরু থেকে উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় জিম্বাবুয়ে। তাদের শিবিরে প্রথম আঘাত হানেন পেস বোলার তাসকিন আহমেদ। তিনি বোলিংয়ে এসেই ওপেনিং জুটি ভাঙেন। তার বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন ওপেনার তদিওয়ানাশে মরুমণি। তিনি ৩.৬ ওভারে দলীয় ১৫ রানে আউট হন।

এরপর ৭.১ ওভারে দলীয় ৩০ রানে মোহাম্মদ সাইফউদ্দিনের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন আরেক ওপেনার জয়লর্ড গাম্বি। এরপর জিম্বাবুয়ে শিবিরে পরপর আঘাত হানেন রিশাদ হোসেন। তার শিকার হয়ে ফেরেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা ও ক্লাইভ মানদান্দে।

সাবেক অধিনায়ক ক্রেগ আরভিনকে আউট করেন শেখ মাহেদি হাসান। ১০.২ ওভারে মাত্র ৪২ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে পড়ে জিম্বাবুয়ে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়