Apan Desh | আপন দেশ

ফিফার নিষেধাজ্ঞা পেল রোনালদোর ক্লাব আল নাসর

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:০৫, ১৩ জুলাই ২০২৩

ফিফার নিষেধাজ্ঞা পেল রোনালদোর ক্লাব আল নাসর

ফাইল ছবি

আগামী দলবদলে ফুটবলার কেনার ক্ষেত্রে ফিফার নিষেধাজ্ঞা পেয়েছে সৌদি আরবের ক্লাবর আল নাসর। এর ফলে নতুন মৌসুমের জন্য দল গোছানোর পরিকল্পনা আপাতত বন্ধই রাখতে হবে ক্লাব কর্তৃপক্ষকে।

সাবেক ফুটবলারের টাকা পরিশোধ করতে না পারায় নতুন ফুটবলার ক্রয়ে নিষেধাজ্ঞা পেয়েছে আল নাসর। ২০১৮ সালে সৌদি ক্লাবটি ইপিএলের ক্লাব লেস্টার সিটি থেকে আহমেদ মুসাকে দলে ভেড়ায়। ২০২০ সালে মুসাকে ছেড়েও দেয় ক্লাবটি। কিন্তু চুক্তির শর্তানুযায়ী এড অন্সের টাকা পরিশোধ করেনি সৌদি ক্লাবটি।

মাত্র তিন লাখ ৯০ হাজার পাউন্ড পরিশোধ না করায় ফিফা থেকে নিষেধাজ্ঞা পায় আল নাসর। যদিও ২০২১ সালে সৌদি ক্লাবটিকে সতর্ক করেছিল ফিফা। কিন্তু ফিফার সেই সতর্ককে সেই সময় পাত্তা দেয়নি রোনালদোর আল নাসর। 

এদিকে নিষেধাজ্ঞা পাওয়ার পর আল নাসরের মালিকানাধীন প্রতিষ্ঠান পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড কর্তৃপক্ষ জানিয়েছে, ফিফা নিষেধাজ্ঞা তুলে নিলে তারা অর্থ পরিশোধ করতে রাজি আছে।

চলতি মৌসুমে বেশ কয়েকজন ইউরোপের বড় ফুটবলার আনার পরিকল্পনা ছিল আল নাসরের। ইতোমধ্যে ইন্টার মিলান থেকে মার্সেলো ব্রোজোভিককে দলে ভিড়িয়েছিল তারা।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়