Apan Desh | আপন দেশ

স্ত্রীর ওপর অভিমানে প্রবাসীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৪, ২৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ০০:২১, ২৫ সেপ্টেম্বর ২০২৩

স্ত্রীর ওপর অভিমানে প্রবাসীর আত্মহত্যা

ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে থেকে ফিরোজ আলম (৪৭) নামে এক সৌদি আরব প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার একলাশপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আলী আজম মেম্বার বাড়ির আব্দুল কাদেরের ছেলে।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে পুলিশ তার মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  এর আগে, শনিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে নিজ বাড়ি থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন সন্তানের জনক ফিরোজ আলম দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। দুই মাস আগে দেশে ফিরে আসেন। এরপর পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ওপর অভিমান করে শনিবার সন্ধ্যার দিকে পরিবারের সদস্যদের অগোচরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে নিহতের পরিবার দাবি, তিনি দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। হতাশায় পড়ে তিনি আত্মহত্যা করেছেন।   

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন  বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে