Apan Desh | আপন দেশ

বকশীগঞ্জে নিখোজের দুদিনপর কৃষকের মরদেহ উদ্ধার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৮, ১ সেপ্টেম্বর ২০২৩

বকশীগঞ্জে নিখোজের দুদিনপর কৃষকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের গলাকাটিবিল থেকে আনোয়ার হোসেন নামে এক কৃষকের ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ৩টার সময় পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠায়। বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সোহেল রানা। 

জানা যায়, জামালপুরের গলাকাটি গ্রামের শুটকু শেখের ছেলে আনোয়ার হোসেন(৩৫) নিজ বাড়ী থেকে ৩০ আগষ্ট সকালে দুধ বিক্রি করার জন্য স্থানীয় ফইটকারমোড় নামক বাজারে যায়। এর পর আনোয়ার হোসেন নিখোঁজ হয়। পরিবারের লোকজন খোঁজা খোজিঁ করে না পেয়ে ৩১ আগষ্ট আনোয়ার হোসেনের দুলাভাই ফারুক মিয়া বকশীগঞ্জ থানায় একটি জিডি করেন। ১ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে গলকাটি গ্রামের স্থানীয় বিল থেকে আনোয়ার হোসেনের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে বকশীগঞ্জ থানার পুলিশ। 

এ ব্যাপারে বগারচর ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুম প্রমানিক জানান, মরদেহের সঙ্গে মাছ ধরার তিনটি জাল ও একটি বস্তা উদ্ধার করেছে পুলিশ। তিনি জানান, প্রকৃত ঘটনা উদ্ধার পূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করেছেন নিহত আনোয়ারের পরিবার। 

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সোহেল রানা জানান, লাশ উদ্ধার হয়েছে। আইনগত প্রক্রিয়া চলমান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়