Apan Desh | আপন দেশ

রাঙ্গামাটিতে অপহৃত ঢাবি শিক্ষার্থী দ্বীপিতা ৬ঘণ্টা পর উদ্ধার

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২১:০১, ৬ সেপ্টেম্বর ২০২৩

রাঙ্গামাটিতে অপহৃত ঢাবি শিক্ষার্থী দ্বীপিতা ৬ঘণ্টা পর উদ্ধার

দ্বীপিতা চাকমা: ফাইল ছবি

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ির সাজেক যাওয়ার পথে অপহরণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী দ্বীপিতা চাকমাকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তাকে উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু।

তিনি বলেন, অপহরণের খবর পাওয়ার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাঙ্গামাটি জেলার সাজেক থানাধীন দাঁড়িপাড়া বনোআদম নামক স্থান থেকে অপহৃত ছাত্রীকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন <<>> সাজেকে বেড়াতে যাবার পথে ঢাবি ছাত্রী অপহৃত

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা-সাজেক সড়কের শিজকছড়া নামক এলাকা থেকে অপহৃত হন দ্বীপিতা চাকমা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে মাস্টার্সে অধ্যায়নরত ও রোকেয়া হলের আবাসিক ছাত্রী। খাগড়াছড়ি জেলা সদরের শীতেজ বিকাশ চাকমার মেয়ে তিনি।

জানা যায়, দ্বীপিতা কয়েকজন বন্ধুকে নিয়ে পর্যটকবাহী গাড়িতে করে খাগড়াছড়ি থেকে সাজেক পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। এ সময় অতর্কিত তাদের গাড়ি আটকে দ্বীপিতাকে অস্ত্রের মুখে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। তবে কী কারণে তাকে অপহরণ করা হয়েছিল, তা বিস্তারিত জানা যায়নি। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ উদ্ধার অভিযানে নামে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়