Apan Desh | আপন দেশ

হোটেল মালিককে মসিকের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৮, ৩ অক্টোবর ২০২৩

হোটেল মালিককে মসিকের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ময়মনসিংহে ভ্রাম্যমমান আদালতের অভিযান

ময়মনসিংহ: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি এবং খাদ্যে তৈরিতে মান নিশ্চিত না করার অপরাধে দূর্গাবাড়ি রোডের এক হোটেল মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে মসিকের প্রধান ভাণ্ডার ও ক্রয় কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বুলবুল আহমেদ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানকালে দূর্গাবড়ি রোডের ফুটপাত ও রাস্তার দুপাশের অবৈধভাবে ব্যবসা পরিচালনাকারী ভ্রাম্যমাণ দোকান মালিকদের দোকান সরিয়ে নিতে নির্দেশ দেন। এসময় সবাইকে সতর্ক করে তিনি বলেন পরবর্তীতে রাস্তার পাশে বা ফুটপাতে ব্যবসা পরিচালনা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একই অভিযানে তিনি শিল্পাচার্য জয়নুল উদ্যানে স্কুল সময়ে ইউনিফরম পরিহিত শিক্ষার্থীদের এবং উদ্যানের ভেতর মোটরসাইকেল নিয়ে প্রবেশকারীদের সতর্ক করেন এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

অভিযানকালে স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন শৃঙ্খলা রক্ষাকারী বহিনীর সদস্যসহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়