Apan Desh | আপন দেশ

অপহরণের ৪দিন পর কিশোরী উদ্ধার, তিন যুবক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৩, ২৬ অক্টোবর ২০২৩

অপহরণের ৪দিন পর কিশোরী উদ্ধার, তিন যুবক গ্রেফতার

ছবি: আপন দেশ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় এক কিশোরীকে (১৭) অপহরণের অভিযোগ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- কবিরহাটের ঘোষবাগ ইউনিয়নের পূর্ব লামছি গ্রামের আবদুল হালিমের ছেলে সুজন মিয়া (২৯), একই গ্রামের আবুল হাসেমের ছেলে ফারুক (২২) ও একই ইউনিয়নের দেলোয়ার হোসেনের ছেলে ইব্রাহীম (৩০)।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে আসামীদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, একই দিন সকালের দিকে উপজেলার পূর্ব লামছি গ্রামের মজিদের হাট থেকে অপহরণকারীদের গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ অপহৃত কিশোরীকে উদ্ধার করে।
পুলিশ জানায়,গত রোববার ২২ অক্টোবর দুপুর ৩টার দিকে উপজেলার লেদু কোম্পানীর হাট এলাকা থেকে অজ্ঞাত আসামীরা সিএনজি যোগে কিশারীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পিতা এ ঘটনায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ অভিযুক্ত আসামীদের গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিমের ২২ ধারার জবানবন্দী সহ অন্যান্য কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়