Apan Desh | আপন দেশ

বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ৩ ডিসেম্বর ২০২৩

বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু

ছবি: সংগৃহীত

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর। মরদেহ পড়ে আছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

শনিবার গভীর রাতে পশ্চিমবঙ্গের মালদহ জেলার হবিবপুরের জাজইল পঞ্চায়েতের ভবানীপুর সীমান্তচৌকি এলাকার ঘটনা এটি।  

রোববার (২ ডিসেম্বর) বিএসএফের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, শনিবার রাত দেড়টার দিকে সীমান্ত দিয়ে গরু পাচারের চেষ্টা করছিলেন কয়েকজন বাংলাদেশি। পাচারকারীর সংখ্যা ছিল প্রায় ২৫ থেকে ৩০ জন।

গোপন সূত্রে খবর পেয়ে বিএসএফ জওয়ানরা চ্যালেঞ্জ করলে পাচারকারীরা আক্রমণের চেষ্টা চালায়। আত্মরক্ষায় পাল্টা গুলি চালালে নিহত হন এক বাংলাদেশি পাচারকারী। রাতের অন্ধকারের সুযোগ নিয়ে অন্যরা পালিয়ে যান। 

আরও পড়ুন<<>> বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি কিশোরের মৃত্যু

বিএসএফ সূত্রে জানা গেছে, নিহত বাংলাদেশির নাম রেজিম শেখ। তিনি বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানা এলাকার বাসিন্দা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হবিবপুর থানার পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে মরদেহ মালদা হাসপাতালের মর্গে রয়েছে। 

এ ঘটনার জেরে ওই সীমান্ত এলাকায় বিএসএফের পাহারা আরও জোরদার করা হচ্ছে বলে জানানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়