Apan Desh | আপন দেশ

বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি কিশোরের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৩, ৫ অক্টোবর ২০২৩

বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি কিশোরের মৃত্যু

ফাইল ছবি

মৌলভীবাজা: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লালারচক সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ফেরদাউস নামে আহত কিশোরের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার (৪ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান।

ওই কিশোরের নাম ফেরদাউস শরীফপুল (১৪)। তিনি লালারচক গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান জানান, গত ১ অক্টোবর সন্ধ্যায় ফেরদাউসসহ একটি দল লালারচক সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে। এ সময় বিএসএফের সদস্যরা টের পেয়ে গুলি চালালে ফেরদাউসের শরীরে লাগে।

পরে তাকে তার পরিবারের সদস্যরা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে মঙ্গলবার রাতে সে মারা যায়।

আরও পড়ুন<<>> কুলাউড়ায় অপারেশন হিল সাইড, নারী-শিশুসহ আটক ১৩

ফেরদাউসের বড় ভাই ওয়াস কুরুনির দাবি, তার ছোটভাই ওইদিন সন্ধ্যায় নিজেদের গৃহপালিত গরু আনতে সেখানে যায়। এ সময় বিএসএফের সদস্যরা তাকে লক্ষ করে গুলি চালায়।

এ ব্যাপারে জানতে বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তার কোনো বক্তব্য নেয়া করা সম্ভব হয়নি। 

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, মাদক কারবারি ফেরদাউসের লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়