Apan Desh | আপন দেশ

ওমর ফারুক চৌধুরী এমপির প্লাজায় যুবকের মরদেহ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৪, ১২ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২০:১৫, ১২ ডিসেম্বর ২০২৩

ওমর ফারুক চৌধুরী এমপির প্লাজায় যুবকের মরদেহ

ছবি: প্রতিনিধি

রাজশাহী নগরীর থিম ওমর প্লাজার ম্যানহল থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম নয়নাল উদ্দিন। তিনি কাটাখালীর শ্যামপুরের বাসিন্দা। পুলিশের ধারণা, মরদেহটি কয়েকদিন আগে হত্যা করে এখানে ফেলে দেয়া হয়েছে।

প্লাজাটি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর। যিনি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনেরও প্রার্থী। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর থিম ওমর প্লাজার পেছনে ম্যানহোল থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত যুবকের আনুমানিক বয়স ৩৪/৩৫ হহেত পারে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর। তিনি জানান, সকালে এই এলাকায় তীব্র গন্ধ পেলে আমাদের জানায় নিরাপত্তা কর্মীরা। গন্ধের অনুসন্ধান করতে গিয়ে থিম ওমর প্লাজার ম্যানহোলে মরদেহ পাওয়া যায়। চেহারাতেও কিছু বোঝা যাচ্ছে না। পরনে নীল রঙের জিন্স প্যান্ট ও গায়ে সাদা রঙের পাঞ্জাবি পায়ে জুতা ছিল।

তিনি বলেন, মরদেহটির পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি। কয়েকদিন আগে তাকে হত্যা করে ম্যানহলে ফেলে গেছে ধারণা করা হচ্ছে। মরদেহটির পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থলে সিআইডির ক্রাইমসিন ও পিবিআইয়ের সদস্যরা উপস্থিত ছিলেন। ময়না তদন্ত শেষে মরদেহ রাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

আপন দেশ/প্রতিনিধি/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়