Apan Desh | আপন দেশ

স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে ককটেল বিস্ফোরণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:২৪, ২২ ডিসেম্বর ২০২৩

স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে ককটেল বিস্ফোরণের অভিযোগ

ছবি : আপন দেশ

নোয়াখালীর সুবর্ণচরে আওয়ামী লীগের সভাপতি ও নোয়াখালী-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের প্রধান নির্বাচন সমন্বয়কের বাড়িতে ককটেল নিক্ষেপ ও গেইটে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। 

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোর রাতের দিকে উপজেলার পশ্চিম চরজুবলি গ্রামে জাতীয় নেতা আবদুল মালেক উকিলের ছোট ছেলে ও স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়ক বাহার উদ্দিন খেলনের বাড়িতে এই ঘটনা ঘটে। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি।   

বাহার উদ্দিন অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় তিনি দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্বতন্ত্র প্রার্থী শিহাব উদ্দিন শাহিনের ট্রাক প্রতীকে পক্ষে গণসংযোগ ও প্রচারণা শেষে বাড়িতে এসে ঘুমিয়ে পড়ি। ভোর রাতের দিকে হঠাৎ আমার বাড়ির চারদিকে ককটেল বিস্ফোরণের শব্দে  ঘুম ভেঙে যায়। পরে ঘর থেকে দেখি বাড়ি গেইটে আগুন জ্বলছে।

তিনি বলেন, নৌকার প্রার্থী একরামুল করিম চৌধুরীর নির্দেশে তার অনুসারী হানিফ চৌধুরীর নেতৃত্বে আমার বাড়িতে এই ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটানো হয়েছে। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য স্বতন্ত্র প্রার্থী হওয়ার নির্দেশ দিয়েছেন। এবাবে চলতে থাকলে সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন কোনভাবেই সম্ভব নয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকার প্রার্থী একরামুল করিম চৌধুরী অভিযোগ নাকচ করে দেন। তিনি বলেন, খেলন এত বড় নেতা নন যে, তার বাড়িতে হামলা হবে। তার কোনো অনুসারী এ ধরনের হামলার সাথে জড়িত নয়। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উনার বাড়ির সামনের একটু খড়ে আগুন এবং সিসিটিভি লেখা একটা লিফলেট পোড়ানো হয়েছে। তবে ককটেল বিস্ফোরণের কোন আলামত পাওয়া যায়নি। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা বের করতে তদন্ত চলছে।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়