Apan Desh | আপন দেশ

ঝালকাঠিতে বৃদ্ধার মরদেহ উদ্ধার, ছেলেসহ আটক ৩

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:১০, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ঝালকাঠিতে বৃদ্ধার মরদেহ উদ্ধার, ছেলেসহ আটক ৩

ছবি: আপন দেশ

ঝালকাঠিতে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে ও দুই পুত্রবধূকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃদ্ধাকে হত্যার পর গাছের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যার কথা বলা হয়েছে। নিহতের হাসিনা বেগম (৭৫) শহরতলীর রামনগর এলাকার মৃত আনোয়ার তালুকদারের স্ত্রী।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটকরা– নিহতের বড় ছেলে শাহ আলম (৫০), তার স্ত্রী খাদিজা বেগম (৪০) ও প্রবাসী ছোট ছেলে সুমনের স্ত্রী ময়না বেগম (৩০)।

স্বজনদের অভিযোগ, হাসিনাকে প্রতিনিয়ত ছেলে শাহ আলম, দুই পুত্রবধূ শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। গতকাল বুধবার তাকে নির্যাতনের পর হত্যা করা হয়। মরদেহ গাছে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করেছেন তারা। 

আরও পড়ুন>> বাবার মরদেহ রেখে পরীক্ষা কেন্দ্রে ছেলে

স্থানীয়রা জানান, একজন স্ক্রাসে ভর দিয়ে চলা মানুষ কীভাবে গাছে ঝুলে আত্মহত্যা করেন। বৃদ্ধার মাথায় আঘাত এবং গলায় ফাঁসের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম। বলেন, এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এআই/এসএমএৃ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়