Apan Desh | আপন দেশ

মাটির নিচ থেকে মানুষের হাড়গোড় উদ্ধার, আটক ১

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৬, ২ মে ২০২৪

আপডেট: ১৬:৩৬, ২ মে ২০২৪

মাটির নিচ থেকে মানুষের হাড়গোড় উদ্ধার, আটক ১

ছবি: আপন দেশ

সাতক্ষীরার কালিগঞ্জে মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মে) বেলা ১১ টার দিকে উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে হাড়গোড় উদ্ধার করা হয়। এ ঘটনায় নাজমুল হোসেন শিমুল (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শিমুল উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের রাশেদ গাজীর ছেলে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে কয়েকজন শ্রমিক বিষ্ণুপুর গ্রামের মনীষ দাসের পোল্ট্রি খামারের বিষ্টা ফেলানোর স্থানে মানুষের মাথার খুলি দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের মাটির নিচ থেকে মানবদেহের মাথাসহ বিভিন্ন হাড়গোড় উদ্ধার করে। এছাড়াও সেখান থেকে একটি প্লাস্টিকের তৈরী বস্তার অংশবিশেষ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, বছরখানেক আগে তাকে হত্যার পর বস্তায় ভরে মরদেহ মাটিতে পুঁতে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। ফরেনসিক পরীক্ষার পর বিস্তারিত বলা সম্ভব হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। 
এ ঘটনায় থানার উপপরিদর্শক নকিব পান্নু অভিযান চালিয়ে নাজমুল হোসেন শিমুল নামে ইটভাটার এক শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন তার শ্বশুর উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলী গ্রামের তসলিম হোসেন ছোট।

কালিগঞ্জের মনোহরপুর গ্রামের জামাত আলী জানান, ২০২২ সালের সেপ্টেম্বর মাসে তার ছেলে ইসমাইল হোসেন (৩৪) বাড়ি থেকে বিষ্ণুপুর বাজারের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। সে সাভার এলাকার একটি ইটভাটায় সর্দার ছিল। ঘটনার সময় থানায় ডায়েরি করা হয়। উদ্ধারকৃত হাড়গোড় ইসমাইল হোসেনের বলে ধারণা করছি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়