Apan Desh | আপন দেশ

জাবিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জাবি প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫০, ৬ মে ২০২৪

জাবিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) গাছে ঝুলন্ত অবস্থায় জিসান আহমেদ নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী মো. নজরুল ইসলামের মেজো ছেলে।

সোমবার (৬ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের সালাম বরকত ও তাজউদ্দিন হলগামী সড়কের পার্শ্ববর্তী একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা। পরে পুলিশে খবর দিলে আশুলিয়া থানার পুলিশ এসে সকাল ৭টায় মৃতদেহটি উদ্ধার করে। 

আলবেরুনী হলের কর্মচারীদের সূত্রে জানা গেছে, জিসান পরিবারের সঙ্গে ক্যাম্পাসের পার্শ্ববর্তী কলাবাগান এলাকায় আনসার ক্যাম্পের পেছনে থাকতেন। তাদের পৈত্রিক নিবাস শেরপুর জেলার সদর থানায়। স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা শেষে তিনি একটি গরুর খামার দেখাশুনা করতেন। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন <> বাসের ধাক্কায় পিকআপভ্যানের চালকসহ নিহত ২

জিসানের বড় ভাই ওলিউল্লাহ জানান, রোববার সন্ধ্যায় ঝড়ের আগে সে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে ঝড় থামলে বাড়িতে ফিরলে মা তাকে এতক্ষণ কোথায় ছিল এটি জিজ্ঞেস করে? গরুকে পানি খাওয়ানো হয়নি তাই বকাঝকা করেন। পরে সে আবার রাগ করে বাড়ি থেকে বের হয়ে চলে যায়।

আশুলিয়া থানার এসআই আসলাম বলেন, আমরা জানতে পেরে সকাল ৭টায় এসে মৃতদেহটি উদ্ধার করেছি। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় তারা মরদেহের ময়নাতদন্ত করাতে রাজি হননি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়