Apan Desh | আপন দেশ

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কিশোর নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৯, ২২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৪:২২, ২২ ফেব্রুয়ারি ২০২৩

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কিশোর নিহত

ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরের দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ১০ জন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে গ্রামের মিয়ারহাট এলাকায় এ সংঘর্ষ হয়। 

নিহত কিশোর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামের মনির হোসেন ভুট্টুর ছেলে রাসেল হোসেন (১৪)। তিনি ইউনিয়ন পরিষদ সদস্য নজরুল ইসলামের ভাতিজা।

জানা গেছে, বুধবার সকালে দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বি এম শাহজালাল রাহুল ও ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পেটে ছুরিকাঘাতে মারা যায় রাসেল ও আহত হন আরো ১০ জন।

দক্ষিণ চরবংশী ইপি চেয়ারম্যান আবু সালেহ মো. মিন্টু ফরায়েজী জানান, বুধবার সকালে আধিপত্য বিস্তার নিয়ে রাহুল ও নজরুলের লোকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় একজন নিহত হয়েছেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ জানান, বুধবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়