Apan Desh | আপন দেশ

সাংবাদিক নাদিম হত্যা: বাবু চেয়ারম্যানের ছেলে রিফাত ছাত্রলীগ থেকে বহিষ্কৃত

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫১, ১৭ জুন ২০২৩

সাংবাদিক নাদিম হত্যা: বাবু চেয়ারম্যানের ছেলে রিফাত ছাত্রলীগ থেকে বহিষ্কৃত

ফাহিম ফয়সাল রিফাত

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার সঙ্গে সরাসরি জড়িত বাবু চেয়ারম্যানের ছেলে ফাহিম ফয়সাল রিফাত ছাত্রলীগ থেকে বহিষ্কার হয়েছেন।

তিনি বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

শনিবার (১৭ জুন) বেলা সাড়ে ৩টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বির যৌথস্বাক্ষরে তাকে সাময়িক বহিস্কার করা হয়।

একইসাথে কেনো তাকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে না- মর্মে আগামী ৭ দিনের মধ্যে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

এরআগে শুক্রবার (১৬ জুন) রাতে ফাহিম ফয়সাল রিফাতের বাবা সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকেও দলীয় পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার রাতে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় বাবু চেয়ারম্যানের নেতৃত্বে তার ছেলে রিফাত ও সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ও জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহসভাপতি নাদিম। পরদিন বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শনিবার দুপুর পৌনে ১টায় বকশীগঞ্জ থানায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বাবু চেয়ারম্যানকে প্রধান ও তার ছেলে রিফাতকে ২ নম্বর আসামী করে ২২ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

প্রধান আসামি বাবুকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার এক নম্বর চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে আজ ভোরে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এছাড়া পুলিশ জানিয়েছে, হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে আটক করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়