Apan Desh | আপন দেশ

‘বাধা ছাড়াই যখন খুশি দেখা করতে পারবেন’

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫২, ৪ জুলাই ২০২৩

‘বাধা ছাড়াই যখন খুশি দেখা করতে পারবেন’

ছবি: সংগৃহীত

সাবেক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জের ইটনায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এখন আর আগের মতো নিরাপত্তা বেষ্টনী নেই, খুব একটা বাধাও পোহাতে হবে না। আপনারা যখন খুশি আমার সঙ্গে দেখা করতে পারবেন। আপনাদের আবদুল হামিদ আপনাদের মাঝে ফিরে এসেছে। আপনারা আমাকে যা দিয়েছেন আমি সবার প্রতি কৃতজ্ঞ।  

সোমবার (৩ জুলাই) বিকালে উপজেলার অডিটোরিয়াম ভবনে তিনি এসব কথা বলেন। 

দীর্ঘ ১০ বছর ৪১ দিন রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেছেন মো. আবদুল হামিদ। তারপর প্রথমবারের মতো নিজ এলাকা কিশোরগঞ্জের ইটনায় যান তিনি। 

সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে মিঠামইন থেকে সড়কপথে ইটনায় পৌঁছান সাবের রাষ্ট্রপতি। উপজেলা সদরের জিরো পয়েন্টে তাকে স্বাগত জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর খসরুসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পরে জিরো পয়েন্ট থেকে সড়কের দুই পাশে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে তাকে বরণ করে নেন বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ। এরপর জেলা পরিষদের ডাকবাংলোতে খানিকটা সময় বিশ্রাম নিয়ে সেখানে খাবার খান তিনি।

বিকাল ৫টা থেকে অডিটোরিয়াম ভবনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন আবদুল হামিদ। মতবিনিময় সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বক্তব্য রাখেন। সভাটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন।

এ সময় আবদুল হামিদ বলেন, আপনাদের দেখে ভালো লাগছে। দীর্ঘদিন পরে আপনাদেরকে কাছে পেয়েছি। এরমধ্যে করোনার প্রকোপও ছিল। যার ফলে ইচ্ছা থাকা সত্ত্বেও অনেকের সঙ্গে দেখা করতে পারিনি। এখন আমি নিয়মিত বাড়িতে আসবো, আপনাদের সঙ্গে দেখা হবে, মতবিনিময় হবে। আমার আর কোনো চাওয়া-পাওয়া নেই। এখন আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

এ সময় কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর খসরু, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উমর ফারুক, জেলা আওয়ামী লীগের সদস্য বজলুর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়