Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে ৩ হাসপাতালকে ৫ লাখ টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৮, ১০ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৪৫, ১০ জুলাই ২০২৩

নোয়াখালীতে ৩ হাসপাতালকে ৫ লাখ টাকা জরিমানা

ছবি : আপন দেশ

নোয়াখালীতে বিভিন্ন অপরাধে তিনটি হাসপাতালকে মোট পাঁচ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১০ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসানের নেতৃত্বে জেলা শহরের মাইজদী এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার কে এইচ তাসফিকুর রহমান ও  সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল কর্মকর্তা ডা. মো. সোহরাব হোসেনসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নোয়াখালীতে ভাড়া নৈরাজ্যে কাউন্টার ম্যানেজারকে ৭ দিনের কারাদন্ড

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, অভিযানে লাইসেন্স, পরিবেশ ছাড়পত্র ও অন্যান্য কাগজপত্র হালনাগাদ না থাকা, প্রয়োজনীয় সংখ্যক চিকিৎসক ও নার্স না থাকায় ডক্টরস ডায়গনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আজগর আলীকে ৩ লাখ ৫০ হাজার টাকা, নিরাময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আব্দুস সাত্তার ফরাজীকে ৫০ হাজার টাকা ও এ্যাপোলো হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক গৌতম ভদ্রকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।  

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, নোয়াখালীতে প্রায় পাঁচ শতাধিক বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রয়েছে। যার অধিকাংশই স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মনীতির তোয়াক্কা না করে ব্যবসা চালিয়ে যাচ্ছে। এসব প্রতিষ্ঠানে বিভিন্ন সময় চিকিৎসা নিতে আসা রোগীরা ভুল চিকিৎসাসহ নানা হয়রানির শিকার হন। জনসাধারণকে ভুল চিকিৎসাসহ নানা হয়রানির শিকার হওয়া থেকতে রক্ষায় র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।  

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়