Apan Desh | আপন দেশ

প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজ, শাস্তি ১০ বেত্রাঘাত ও ১০ হাজার টাকা!

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৪, ১০ জুলাই ২০২৩

আপডেট: ২১:১৬, ১০ জুলাই ২০২৩

প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজ, শাস্তি ১০ বেত্রাঘাত ও ১০ হাজার টাকা!

অভিযুক্ত যুবক ও প্রবাসীর স্ত্রী -ছবি: আপন দেশ

নোয়াখালীতে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড করতে গিয়ে জনতার হাতে ধরা খেয়েছেন আলা উদ্দিন ওজিল (২৩)  নামে এক যুবক। ঘটনার পর মাত্র ১০ বেত্রাঘাত ও ১০ হাজার টাকা জরিমানার মাধ্যমে বিচার কার্য শেষ করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান।

রোববার (৯ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের করিমপুর গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের ছানা উল্যাহ মিয়া বাড়ির নুর ইসলামের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো. দুলাল হোসেন জানান, রোববার রাত সাড়ে ১২ টার দিকে প্রবাসী আবদুল হকের ঘরে তার স্ত্রীর সঙ্গে অনৈতিক অবস্থায় আলা উদ্দিন ওজিলকে স্থানীয় লোকজন আটক করে আমাকে ফোন করে। পরে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি প্রবাসীর স্ত্রীর সঙ্গে আলা উদ্দিনের গত এক বছর ধরে পরকীয়া প্রেম চলছে। সেই কারণে প্রায় রাতেই ওই নারীর সঙ্গে দেখা করতেন আলা উদ্দিন।

তিনি আরও জানান, বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের পাহারা দিতে থাকেন। রোববার দিনগত গভীর রাতে বাড়ির লোকজন ঘুমিয়ে পড়লে আলা উদ্দিন ওই নারীর সঙ্গে দেখা করতে আবদুল হকের ঘরে ঢুকে। এসময় স্থানীয়রা ঘরের চারদিক ঘিরে ফেলে এবং ওই নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আলা উদ্দিনকে আটক করে। এ ঘটনায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

>>> আরও পড়ুন: পরকীয়ায় জড়িয়ে ঘর ছাড়লেন দুই ইউপি সদস্য

এদিকে এলাকাবাসী অভিযোগ করেছেন, আলা উদ্দিন স্থানীয় চেয়ারম্যানের লোক। এলাকায় চেয়ারম্যানের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করেন। সর্বশেষ রোববার রাতে তাকে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা অবস্থায় আটক করার পরও চেয়ারম্যান তাকে ঘটনাস্থল থেকে ইউনিয়ন পরিষদে নিয়ে মাত্র ১০টি বেত্রাঘাত ও ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়। এত বড় একটা ঘটনা এভাবে ধামাচাপা দিয়ে দিল, এতে আগামীতে অন্যরা একই ধরনের ঘটনা ঘটাতে আরও সাহস পাবে।

স্থানীয় এওজবালিয়া ইউপি চেয়ারম্যান মো. বেলাল হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীদের কোনো অভিযোগ ছিল না। তবে জরিমানা ও বেত্রাঘাতের অভিযোগ অস্বীকার করেন তিনি।    

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, একজন যুবককে আটকের বিষয়টি স্থানীয়রা আমাকে জানিয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানার জন্য খোঁজ নেওয়া হচ্ছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়