Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে ডেঙ্গু টেস্টে অতিরিক্ত ফি আদায় জরিমানা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৭, ২ আগস্ট ২০২৩

নোয়াখালীতে ডেঙ্গু টেস্টে অতিরিক্ত ফি আদায় জরিমানা

ছবি : আপন দেশ

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে ডেঙ্গু টেস্টে অতিরিক্ত ফি আদায় করায় একটি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

বুধবার (২ আগস্ট) দুপুর ১২টার দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউছার মিয়ার নেতৃত্বে এই অভিযান চালানো হয়। 

আরও পড়ুন: নোয়াখালীতে বিএনপির ২ নেতা গ্রেফতার

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কার্যালয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে জেলার শহর মাইজদী বাজারের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালী। অভিযানে দেখা যায় ডেঙ্গু পরীক্ষায় সরকার নির্ধারিত মূল্য ৩০০ টাকা হলেও ৭৫০ টাকা আদায় করছে মাইজদী আধুনিক হাসপাতাল। এছাড়া ৪০০ টাকা সিবিসি টেস্ট নিচ্ছে ৭০০ টাকা। পরে অতিরিক্ত ফি আদায়ের দায়ে ভোক্তা অধিকার আইনে মাইজদী আধুনিক হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনায় সহযোগিতা করেন জেলা সিভিল সার্জন অফিসের জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো.শওকত আলী এবং সুধারাম মডেল থানা পুলিশের একটি দল।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়