Apan Desh | আপন দেশ

বাগেরহাটে বেকারি মালিককে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫০, ৩ আগস্ট ২০২৩

বাগেরহাটে বেকারি মালিককে জরিমানা

ছবি : আপন দেশ

বাগেরহাট: বাগেরহাটে নোংরা পরিবেশ ও খাদ্যপণ্যে মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় রুনা ঢাকা বেকারি নামের একটি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে বাগেরহাট সদর উপজেলার ফতেপুর বাজারে ওই বেকারিতে অভিযান চালিয়ে এই জরিমানার আদেশ দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, বাগেরহাট এর সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান। বেকারির মালিক হাসান সরদার জরিমানার টাকা নগদ পরিশোধ করেন এবং ভবিষ্যতে এধরনের অনিয়ম করবেন না বলে অঙ্গীকার করেন।

আরও পড়ুন: সুন্দরবন থেকে ৫ দস্যু আটক, ১৪ জেলে উদ্ধার

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, বাগেরহাট এর সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান বলেন, বেকারিটিতে নোংরা পরিবেশে খাদ্যপন্য তৈরি, রুটি, কেকসহ উৎপাদিত অন্যান্য বেকারি পণ্যে উৎপাদনের তারিখ ও মেয়াদ উত্তীর্ণ এর তারিখ ছিল না। এই অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারায় রুনা ঢাকা বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়