Apan Desh | আপন দেশ

ঘের থেকে হাত ধরা অবস্থায় তিন ভাই-বোনের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৬, ১০ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:১৮, ১০ আগস্ট ২০২৩

ঘের থেকে হাত ধরা অবস্থায় তিন ভাই-বোনের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের এক দিন পর মাছের ঘের থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয় ব্যক্তিরা। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ছয়টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গাপাড়া এলাকায় মরদেহগুলো পাওয়া যায়। এ সময় তারা একে অপরের হাত ধরা অবস্থায় ছিল।

নিহত তিন শিশু হলো উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গাপাড়া এলাকার নুরুল আলমের মেয়ে তৌহিদা বেগম (১০) ও ছেলে আমির হোসেন (৫) এবং ছাবের আহমদের মেয়ে হুমায়রা বেগম (৮)। হুমায়রা সম্পর্কে তৌহিদা ও আমিরের ফুফাতো বোন। তারা গতকাল সন্ধ্যা ছয়টা থেকে নিখোঁজ ছিল।

আরও পড়ুন: সাড়ে তিন বছরে পানিতে ডুবে ৩৮০১ মৃত্যু

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে তৌহিদা, আমির হোসেন ও হুমায়রা টানা বৃষ্টিতে সৃষ্ট বন্যার পানিতে মাছ ধরতে যায়। সন্ধ্যা ছয়টায় তারা হুমায়রার বাড়ি আসে। এরপর আবারও তারা একসঙ্গে ঘর থেকে বের হয়ে তৌহিদাদের বাড়িতে যাচ্ছিল। সন্ধ্যা সাতটা বাজলেও তারা বাড়ি না পৌঁছানোয় খোঁজাখুঁজি শুরু হয়। পরে আজ সকাল সাড়ে ছয়টায় একটি মাছের ঘেরের পানিতে তাদের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে বিলের পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, নিখোঁজ তিন শিশুর মরদেহ বিলের পানি থেকে উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়