Apan Desh | আপন দেশ

দুদকের ভুয়া ডিডি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৯, ১৯ জুলাই ২০২৩

দুদকের ভুয়া ডিডি গ্রেফতার

ছবি: সংগৃহীত

দুদকের উপপরিচালক নাম, পরিচয় ও ছবি ব্যবহার করে বিভিন্ন জনের কাছে চাঁদা ও অনৈতিক সুবিধা চায়ার অভিযোগ রাজধানীর মিরপুরের আমতলা থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম মো: রেজওয়ান। বয়স- ৪০, বাড়ী রংপুরের পীরগঞ্জে। 

এ ঘটনায় আজ বুধবার (১৯ জুলাই) রমনা থানায় মামলা করেছেন দুদকের উপ-পরিচালক সিফাত উদ্দিন। তিনি গোপালগঞ্জে কর্মরত। 

সিফাত উদ্দিন উল্লেখ করেন, তার নামে ০১৬৩৯৮১৪৫১৬ নম্বর দিয়ে হোয়াট্সঅ্যাপ, ইনস্টাগ্রাম, ফেসবুক, সিগন্যালসহ বিভিন্ন মাধ্যমে আইডি খুলে বিভিন্নজনকে কল করতেন রেজওয়ান। বিভিন্নজনকে কল দিয়ে রেজওয়ান নিজেকে দুদক কর্মকর্তা পরিচয় দিতেন। বলতেন ‘দুদকে আপনার নামে অভিযোগ রয়েছে’। মামলা নিস্পত্তি করে দেয়ার প্রলোভন দেখিয়ে ওই ব্যক্তির কাছে ২০ হাজার টাকা দাবি করেন। উল্লিখিত টাকা না দিলে দুদকে মামলা রুজু হবে বলে বারবার হুমকি দিয়ে আসছিল। 

জনৈক ভুক্তভোগী বিষয়টি নিশ্চিত হবার জন্য তার স্বজনের মাধ্যমে দুদকের উপ-পরিচালক সিফাত উদ্দিনের কাছে গত ১৫ জুলাই সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে বিষয়টি সম্পর্কে জানতে চান। তখন ওই প্রতারক সম্পর্কে জানতে পারেন দুদক কর্মকর্তা সিফাত উদ্দিন। 

অনুমতি ছাড়া নাম, পরিচয়, ছবি ব্যবহার করে সুনাম ক্ষুণ্ণ তরার অভিযোগে আজ বুধবার (১৯ জুলাই) মামলা করেন দুদক উপপরিচালক সিফাত উদ্দিন। রমনা থানায় মামলা নম্বর-১১। 

এদিকে মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে রাজধানীর মিরপুরেআমতলা থেকে মো. রেজওয়ানকে গ্রেফতার করা হয়। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়