Apan Desh | আপন দেশ

পাওনাদারের পাশবিকতা

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩৮, ৭ মে ২০২৪

আপডেট: ২২:৩৯, ৭ মে ২০২৪

পাওনাদারের পাশবিকতা

ছবি: আপন দেশ

তিন হাজার টাকার জন্য কুকুরের সঙ্গে শিকলে বেঁধে রিকশাচালককে নির্যাতনের অভিযোগ উঠেছে মামুন নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। মঙ্গলবার (৭ মে) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী এলাকার ঘটনা এটি।

স্থানীয় একটি ভাঙারির দোকান থেকে রবিউল ইসলাম নামের ভুক্তভোগীকে উদ্ধার করে পুলিশ। সকাল থেকে তাকে দোকানের খুঁটিতে কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রাখা হয়।

রবিউল ইসলামের গ্রামের বাড়ি নিলফামারী। একসময় মামুনের সঙ্গে ব্যবসা করলেও বর্তমানে ব্যাটারিচালিত রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

ভুক্তভোগী রবিউল ইসলাম বলেন, কিছু দিন আগে তিনি ভাঙারি মালামাল সংগ্রহ করে মামুনের দোকানে বিক্রি করতেন। তখন তার কাছে মামুনের তিন হাজার টাকা পাওনা ছিল। সেই টাকার জন্য আজ সকালে তাকে ধরে এনে দোকানের খুঁটিতে একটি কুকুরের সঙ্গে বেঁধে মারধর করেন মামুন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিকলের তালা খুলে রিকশাচালককে উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় পলাতক রয়েছেন অভিযুক্ত মামুন।

সাভার মডেল থানার ওসি শাহজামান বলেন, শিকল খুলে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মামুনকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে