Apan Desh | আপন দেশ

ছাত্রী নির্যাতন: খিলগাঁও কলেজ শিক্ষক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৫, ৫ মার্চ ২০২৪

ছাত্রী নির্যাতন: খিলগাঁও কলেজ শিক্ষক বরখাস্ত

ছবি: সংগৃহীত

ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে প্রভাষক রবিউল ইসলামকে বরখান্ত করা হয়েছে। ওই শিক্ষককে ইতোমধ্যে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। ঘটনাটি রাজধানীর খিলগাঁও মডেল কলেজের। গত ৪ মার্চ কলেজটির ইসলাম শিক্ষা বিভাগের ওই শিক্ষককে বরখাস্ত করা হয়।

খিলগাঁও মডেল কলেজের অধ্যক্ষ ইমাম জাফর জানিয়েছেন, রবিউল ইসলাম মডেল কলেজে শিক্ষকতার পাশাপাশি নিজের মালিকানাধীন খিলগাঁওয়ের হুলি কোরআন আইডিয়াল ইনস্টিটিউট (মাদ্রাসা) পরিচালনা করতেন।

সেখানেই রবিউল গত ২২ ফেব্রুয়ারি চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নির্যাতন করেছেন। এমন তথ্য মডেল কলেজ কর্তৃপক্ষ জানতে পারে। এরপর তার বিরুদ্ধে মামলা হয়। পুলিশ তাকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন>> ২০২৫-এর ফেব্রুয়ারিতে এসএসসি, এপ্রিলে এইচএসসি

অধ্যক্ষ বলেন, ‘রবিউল গ্রেফতার হয়েছে সেটি আমি জানতে পারার সঙ্গে সঙ্গেই তাকে সাময়িক বহিষ্কার করি।’

বরখাস্তের আদেশে বলা হয়েছে, ‘আপনি গত ২৫ ফেব্রুয়ারি থেকে বিনা অনুমতিতে অদ্যবদি কলেজে অনুপস্থিত। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আপনাকে গত ৪ মার্চ থেকে সাময়িক বরখাস্ত করা হলো। সাময়িক বরখাস্ত থাকাকালীন বিধি মোতাবেক বেতন প্রাপ্য হবেন। অনতিবিলম্বে একটি তদন্ত কমিটি গঠন করে, তদন্ত কমিটির মতামত সাপেক্ষে আপনার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়