Apan Desh | আপন দেশ

হাবিপ্রবি ছাত্রলীগের কমিটি নেই একযুগ

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৭, ৮ মার্চ ২০২৪

হাবিপ্রবি ছাত্রলীগের কমিটি নেই একযুগ

ফাইল ছবি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি দেয়া হয়নি একযুগ। নতুন কমিটি দেয়ার লক্ষ্যে কর্মীসভার তারিখ ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বুধবার (৬ মার্চ ) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্মার্ট বাংলাদেশ গঠন করার লক্ষ্য ছাত্রসমাজ ও তরুণ সমাজকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীসভা আয়োজন করার নির্দেশ প্রদান করা যাচ্ছে।

বিজ্ঞাপ্তিতে আরো জানানো হয়, আগামী সোমবার (১১ মার্চ) হাবিপ্রবি ছাত্রলীগের কর্মীসভা আয়োজন করার নির্দেশ প্রদান করা হয়েছে। উক্ত কর্মীসভায় ইউনিট সমূহের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত নিয়ে আসার জন্য বলা হয়েছে।

হাবিপ্রবি ইউনিটের দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-কৃষিশিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মারুফ বলেন, এই কর্মীসভার মাধ্যমে হাবিপ্রবি ছাত্রলীগ একটি গতিশীল নেতৃত্ব পাবে বলে প্রত্যাশা রাখছি। কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম ভাইয়ের সাংগঠনিক দক্ষতায় সুন্দর একটি কমিটি হবে। 

আরও পড়ুন <> রমজানে প্রাথমিক স্কুলের নয়া সূচি

২০১০ সালের পর এবার দিয়ে তিনবার বায়োডাটা নেয়া হলেও কমিটি পায়নি হাবিপ্রবি ছাত্রলীগ। তাই কমিটি নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন অনেকে। এমন প্রশ্নে মিজানুর রহমান মারুফ বলেন, বর্তমান নেতৃত্ব বিশেষ করে সাদ্দাম হোসেন ভাই ছাত্রলীগের বড় অ্যাসেট। আগে কোন ঝামেলা থাকতে পারে বা ছিলো। কিন্তু এবার ১১ মার্চ কর্মী সভার পর দ্রুততম সময়ে সুন্দর একটি কমিটি দেয়া হবে। 

যারা দীর্ঘদিন দলের জন্য কাজ করেছে, যোগ্য ও ক্লিন ইমেজের তারাই নেতৃত্বে আসবে বলে জানান তিনি।

সর্বশেষ ২০১০ সালে ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম রিয়েলকে সভাপতি ও কৃষি অনুষদের শিক্ষার্থী অরুণ কান্তি রায় সিটনকে সাধারণ সম্পাদক করে হাবিপ্রবি শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এরপর দীর্ঘ ১১ বছর পর  ২০২১ সালে ২৭ নভেম্বর হাবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তি দেয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে