Apan Desh | আপন দেশ

পরীক্ষায় ফেল করে কিশোরীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৬, ২৯ জুলাই ২০২৩

পরীক্ষায় ফেল করে কিশোরীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় শারমিন আক্তার মাহিনুর (১৭) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৮ জুলাই) রাতে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

শারমিন আক্তার চাতলপাড় ওয়াছ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মানবিক শাখা থেকে এসএসসি পরীক্ষা অংশ নিয়েছিলেন। তিনি মাহিনুর উপজেলার চাতলপাড় ইউনিয়নের রতনপুর গ্রামের জীবু মিয়ার মেয়ে।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার প্রকাশিত এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার খবর পেয়ে সন্ধ্যার দিকে তিনি ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে ফেলেন। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল নিয়ে ভর্তি করলে রাতে মাহিনুর মারা যান।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার জানান, বিষ খেয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে